মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com
সংবাদ শিরোনাম:
চট্টগ্রাম মহানগর ইলেকট্রিক থ্রি হুইলার যানবাহন মালিক ফেডারেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত সিএমপির বন্দর থানার অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুইজন গ্রেফতার মন্দিরের দানবাক্স ভেঙে চুরি, টাকা সহ ২ চোর আটক জেএমসেন হলে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠানে গান পরিবেশন করে ধর্মীয় অনুভূতিতে আঘাত ও গোলমাল সৃষ্টির ঘটনায় দুইজন গ্রেফতার পূজামণ্ডপ পরিদর্শনে সিএমপি কমিশনার। এই কিরে তোর ভালোবাসার প্রতিদান,,?? চট্টগ্রাম ডায়াবেটিস হাসপাতালে অবৈধ কমিটির বিরুদ্ধে আন্দোলন চাঞ্চল্যকর মৎস্য ব্যবসায়ী জালাল উদ্দিন হত্যা মামলার পলাতক আসামি মোরশেদুর রহমান খোকা’গ্রেফতার র‍্যাব-৭ জুয়াড়ি তাহেরের রিক্সার গ্যারেজ থেকে ১৭ জুয়াড়ি আটক নৃত্যের তালে তালে গান গেয়ে চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত পলাতক আসামি মেহেদী হাসান সাগর

কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

সম্মিলিত মানবাধিকার বিশ্ব সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম ১লা সেপ্টেম্বর ২০২৪

মানব পরিবারের সকল সদস্যের সমান ও অবিচ্ছেদ্য অধিকারসমূহ এবং ন্যায়বিচারের ভিত্তি করে খাগড়াছড়িতে সম্মিলিত মানবাধিকার বিশ্ব সংগঠনের মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

জীবে দয়া করে যেই জন, সেই জন সেবিছে ইশ্বর এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ রবিবার বিকেলে কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড খাগড়াছড়ি জেলা শাখা আয়োজনে জেলা সদরের পশ্চিম নারান খাইয়া অফিস কার্যালয়ে মতবিনিময় সভা হয়।


কম্বাইন্ড হিউম্যান রাইটস ওয়ার্ল্ড খাগড়াছড়ি জেলা শাখারসভাপতি অংচিংনু মার্মা সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সিনিয়র এডভোকেট মো: মহিউদ্দিন কবির।
এসময় সংগঠনের সহ- সভাপতি পাঞ ঞা জ্যোতি ভিক্ষুসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com